তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ১৬ বছর পর আসামী গ্রেপ্তার

গফরগাঁওয়ে ১৬ বছর পর হত্যা ও ডাকাতি মামলার আসামী গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ১২ এপ্রিল]
ময়মনসিংহের গফরগাঁও  পাগলা থানা পুলিশ ১৬ পছর পালিয়ে থাকা  আলোচিত হত্যা,ডাকাতি ও দ্রুত বিচার আইনের মামলায় পরোয়ানাভূক্ত আসামী মাসুদ মিয়াকে (৪৮) গ্রেফতার করেছে। সে উপজেলার টাংগাব ইউনিয়নের বারইহাটি এলাকার সুন্দর আলীর ছেলে। বুুধবার তাঁকে বিজ্ঞ আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মাসুদ মিয়া ১৬ বছর আগে গফরগাঁওয়ের চাঞ্চল্যকর দুইটি হত্যা,তিনটি ডাকাতি ও একটি দ্রুতবিচার আইনের মামলার পরোয়ানাভূক্ত আসামী। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে নেত্রকোণা জেলার সাতপাই গারো এলাকা থেকে মাসুদ মিয়াকে গ্রেপ্তার করে পাগলা থানা পুলিশ। মাসুূদ মিয়া নেত্রকোণায় ভিন্ন নাম ও পরিচয়ে ছদ্মবেশ ধারণ করে বসবাস করছিলেন।

পাগলা থানার অফিসার ইনচার্জ  মোহাম্মদ রাশেদুজ্জামান বলেন, চাঞ্চল্যকর ছয়টি মামলার পরোয়ানাভূক্ত প্রধান আসামী মাসুদ মিয়া ১৬ বছর আত্মগোপনে ছিল। পুলিশ তাকে গ্রেপ্তার করে গতকাল বুধবার ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই