তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে দাফন ও অন্ত্যোষ্টি ক্রিয়ার কমিটি গঠিত

গৌরীপুরে করোনায় মৃতদের লাশ দাফন ও অন্ত্যোষ্টি ক্রিয়ার কমিটি গঠিত
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলে, মৃতদের লাশ দাফন ও অন্ত্যোষ্টি ক্রিয়ার জন্য দুটি কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬জুলাই) গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলনে কমিটি দু’টির ঘোষণা দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান।

এ সময় উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, দাফন কমিটির উপদেষ্টা আব্দুল্লাহ আল জুনায়েদ, আহ্বায়ক মাহমুদুল হাসান, সৎকার কমিটির উপদেষ্টা সাংবাদিক কমল সরকার সহ দুটি কমিটির সদস্যবৃন্দ।

ক্বওমি ত্বলাবা পরিষদের দাফন কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, মাওলানা মুস্তাকিম, মুফতি নাজিম উদ্দিন, মাফুজুর রহমান, আব্দুল্লাহ আল জুনায়েদ, তানভীর ফয়সাল পিয়াস। আহ্বায়ক- মাহমুদুল হাসান। পরামর্শক হিসেবে আছেন মুফতি মোহাম্মদ উল্লাহ ক্বাসেমি ও মুফতি আশরাফ আলম ক্বাসেমী নদভী। প্রধান সমন্বয়ক জুবায়ের আহমাদ। সহ সমন্বয়ক শরীফুল ইসলাম, টিম সমন্বয়ক মাফুজুর রহমান ও এ আল মশহুদ আহমেদ স্বপ্ন। সদস্য- মুফতি মোহাম্মদ ইব্রাহিম, আবিদুর রহমান, জোনায়েদ হোসাইন, মারুফ হাসান, আবদুল করিম আপেল, আরাফাত বিন্দু, আব্দুল আহাদ, আশরাফুল ইসলাম, রাকিবুল হাসান, মাহাদি হাসান, সোলাইমান, সোহান, তাওসিফ, মাসুদ, ইমরান হোসাইন, ওয়ালিউল্লাহ, রকিবুল হাসান।

অন্ত্যোষ্টি ক্রিয়ার কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস,  উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, চন্দন এস, সাংবাদিক কমল সরকার, ঢাবি ছাত্রলীগ সভাপতি সনজিত চন্দ্র দাস। আহ্বায়ক উত্তম সরকার। টিম সমন্বয়ক রানা সাহা। সদস্য অনিক গোস্বামী, তাপস সাহা, কুশ চৌহান, বিমল সরকার, সুজন চৌহান, প্রনয় সাহা, অনিক কুমার, কৃষ্ণ চৌহান।

লাশ দাফনের জন্য আহ্বায়ক-০১৯২১৮২৯৮৮৪ ও প্রধান সমন্বয়ক ০১৯৪২২১২২৪৭ এবং লাশ সৎকারে জন্য  আহ্বায়ক-০১৭৭৫৩৬০৫৪৫ ও টিম সমন্বয়ক ০১৯৮৩৭৫০৫৭ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।#







  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই