তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এমপি’র ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ

গৌরীপুরে এমপি’র ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে মাননীয় সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে (১৫ জুলাই) বুধবার দুপুরে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন এমপি’র অস্থায়ী কার্যালয় থেকে প্রাথমিকভাবে  বিভিন্ন এলাকার  ৮৩ জন অসহায়  নেতাকর্মীদের মাঝে এমপি’র ঐচ্ছিক তহবিল থেকে চেক বিতরন করা হয়েছে।

জানা গেছে, পর্য়ায়ক্রমে গৌরীপুরের ১০ টি ইউনিয়ন ও পৌরসভাসহ মোট ১৫৬ জন অসহায় নেতা-কর্মীদের মাঝে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা’র চেক বিতরণ করা হবে। গৌরীপুর  উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্মাদক আব্দুল মুন্নাফের সঞ্চালনায় চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৪৮ ময়মনসিংহ ৩ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহম্মেদ এমপি।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু বিধুভুষন দাস, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সতেন্দ্র চন্দ্র দাস, যুগ্ন সাধারন সম্পাদক ম,নূরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক ছাত্রলীগ নেতা সাইদুর রহমান, গৌরীপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মশিউর রহমান কাউসার, পৌর যুবলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন, সাধারন সম্পাদক মোফাজ্জল হোসাইন প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই