তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় চাঁদাবাজির অভিযোগে ৩জন আটক

নওগাঁয় চাঁদাবাজির অভিযোগে কাউন্সিলর বনরাজসহ ৩জন আটক
[ভালুকা ডট কম : ১৩ জুলাই]
নওগাঁয় চাঁদাবাজির অভিযোগে নওগাঁ পৌরসভার কাউন্সিলরসহ ৩জন কে আটক করেছে পুলিশ। জানা যায়, নওগাঁ শহরস্থ খাস নওগাঁ এলাকায় আজাদ সোনারের বাড়িতে রিপন মন্ডল (২৯) নামে এক ব্যক্তি ১ মাস পূর্বে বাড়ি নিয়ে স্বপরিবারে বসবাস করছিল।

রবিবার দুপুরে নওগাঁ পৌরসভার কাউন্সিলর গোলাপ রহমান বনরাজ (৫১) তার দলবল নিয়ে রিপন মন্ডলের ভাড়া করা বাড়িতে গিয়ে তাদেরকে বলে তোমরা স্বামী স্ত্রী সেজে এ বাড়িতে দেহ ব্যবসা করতো। এ কথা বলে তাদেরকে বাড়িতে অবরুদ্ধ করে রেখে ওই দিন বিকেল ৫টা পর্যন্ত সময় দিয়ে বিয়ের কাগজ পত্র চেয়ে চলে যায়। পরে কাউন্সিলর তার দল বল নিয়ে পুনরায় বাড়িতে এসে বিয়ের কাগজ চাইলে রিপন তার বিয়ের কাগজ পত্র দেখায় কিন্তু তারপরও কাউন্সিলর বনরাজসহ তার বাহিনী তাদেরকে মারপিট শুরু করে এবং এক পর্যায়ে কাউন্সিলর বনরাজ রিপনকে বলে এখানে বাস করতে হলে তাকে নগদ ৫০হাজার টাকা চাঁদা দিতে হবে নইলে তাদের পরিনাম খুব খারাপ হবে।

এসময় রিপনের স্ত্রী দিলরুবা খাতুন সান্তনা (৩৮) পুলিশকে সংবাদ দিলে  টহল পুলিশ ঘটনাস্থলে আসা মাত্রই আসামীরা পলিয়ে যায়। পরে রিপন মন্ডল বাদী হয়ে কাউন্সিলর সহ নওগাঁ শহরস্থ খাস নওগাঁ (মফিজ পাড়া) এলাকার ৯ জনকে আসামী করে থানায় মামলা করলে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে নওগাঁ পৌরসভার ৫ নং ওর্য়াডের কাউন্সিলর গোলাপ রহমান বনরাজ (৫১), আবু রিহান (১৯), রাসেল হোসেন (২০), হৃদয় মন্ডল (২০) জনকে গ্রেফতার করে সোমবার জেল হাজতে পাঠিয়ে দেয়।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে গোলাপ রহমান বনরাজ নওগাঁ শহরস্থ গোস্ত হাটির মোড়ে বনরাজ ঔষধালয়ের সাইনবোর্ড ঝুলিয়ে নিজেকে হেকিম পরিচয় দিয়ে হারবালের রমরমা ব্যবসা করে সাধারন মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা পকেটস্থ করছিল। খোঁজ নিয়ে জানা যায়, গোলাপ রহমান বনরাজ একজন বি ক্যাটাগরির প্রশিক্ষন প্রাপ্ত হারবাল চিকিৎসক। বিধি মোতাবেক সে কোন প্রকার প্রেসক্রিপশন অথবা নিজেকে হেকিম বলে পরিচয় দিতে পারবে না। অথচ ক্ষমতার দাপটে দীর্ঘদিন ধরে নওগাঁ শহরের  জনাকীর্ণ এলাকায় বিলাস বহুল চেম্বারে বসে হারবাল ঔষধ তৈরী করে সাধারন মানুষকে ধোকা দিয়ে আসছিল।

সদর মডেল থানার ও’সি মোঃ সোহওয়ারর্দী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের বিরুদ্ধে মামলা গ্রহন করে ৪জনকে আটক করা  হয়েছে বাঁকী আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যহত রয়েছে।

নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম বলেন অভিযোগের ভিত্তিতে কাউন্সিলর বনরাজের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই