তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর উপজেলাকে সেলফ লকডাউন ঘোষণা

গৌরীপুর উপজেলাকে সেলফ লকডাউন ঘোষণা
[ভালুকা ডট কম : ০৮ এপ্রিল]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলাকে বুধবার (৮ এপ্রিল) সেলফ লকডাউন ঘোষণা করেছেন উপজেলা পরিষদ ও স্থানীয় প্রশাসন। ওইদিন বিকালে উপজেলার রামগোপালপুর-গৌরীপুর সড়ক, গৌরীপুর-কলতাপাড়া সড়ক, শ্যামগঞ্জ-গৌরীপুর সড়কে লাল নিশান উড়িয়ে সেলফ লকডাউন ঘোষণা করা হয়। সেলফ লকডাউন ঘোষণা করেন উপজেলা নিবার্হী অফিসার সেঁজুতি ধর।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান, রামগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আল আমিন জনি, ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহীদুল হক সরকার, গৌরীপুর পৌরসভার কাউন্সিলর আব্দুল কাদির, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কমল সরকার, গৌরীপুর মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন, সাংবাদিক মোখলেছুর রহমান, রামগোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম জিন্নাত, গৌরীপুর থানার সাবইন্সপেক্টর মোঃ আশিকুর রহমান প্রমুখ।

ইউএনও সেঁজুতি ধর জানান, জরুরী পন্যবাহী, অ্যাম্বুলেন্স, সরকারি কাজে ব্যবহৃত গাড়ী, নিত্যপন্য ও কৃষিপন্যের গাড়ী ব্যতিত সকল যানবাহন উপজেলা অভ্যন্তরে প্রবেশ নিষিদ্ধ। তাছাড়া এ উপজেলার কেউ অন্য উপজেলায় যাবেন না ও অন্য উপজেলা থেকে কেউ আসবে না। এক্ষেত্রে নিজেদের নিরাপত্তার জন্য সেলফ লকডাউন ঘোষণা করা হয়েছে।

এদিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ রবিউল ইসলাম জানান, গৌরীপুর উপজেলার করোনা ভাইরাসের উপসর্গ থাকায় ৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সবার কোভিড-১৯ নেগেটিভ এসেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই