তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরন

রাণীনগরে মুজিব বর্ষ ব্যাডমিন্টন টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা ও পুরস্কার বিতরন
[ভালুকা ডট কম : ১৯ মার্চ]
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, আধুনিক বাংলাদেমের রূপকার ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে নওগাঁর রাণীনগরে মুজিব বর্ষ ব্যাডমিন্টন টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার রাতে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার তুলে দেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, বরেন্দ্র উন্নয়ন কর্মকর্তা সৈয়দ মিজানুর রহমান, জনস্বাস্থ্য ইঞ্জিনিয়ার ইকরামুল বারী, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শরীফুল ইসলাম লিটন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক হারুনুর রশিদ, উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা। টুর্নামেন্টে মোট ১০টি দল অংশ গ্রহণ করে। চ’ড়ান্ত  খেলায় মঙ্গলযাত্রা ক্রীড়া সংসদ দল ২১-১৮ পয়েন্টে জেল সুপার দলকে হারিয়ে বিজয়ী হয়।  নকআউট পদ্ধতিতে টুর্নামেন্টের সকল খেলা অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই