তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে লাজুকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্মারকলিপি

গৌরীপুরে সাইবার ক্রাইমার লাজুকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্মারকলিপি
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে বাংলাদেশ শিক্ষক সমিতি উপজেলা শাখার উদ্যোগে সাইবার ক্রাইমার বিতর্কিত শিক্ষক কয়েস আল কায়কোবাদ লাজুকের (৪০) দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মঙ্গলবার (২৮ জানুয়ারী) বিকেলে ইউএনও বরাবর স্মারকলিপি পেশ করা হয়েছে। সংগঠনের আহবায়ক মোঃ আরফান আলীর নেতৃত্বে এতে গৌরীপুর উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা অংশগ্রহন করেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, ধূরুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক  লাজুক উপজেলা শিক্ষা কর্মকর্তা মনিকা পারভীনের ছবি এডিট করে ফেসবুকে অশ্লীল মন্তব্য আপলোড করে বিকৃত রুচির পরিচয় দিয়েছেন। তার এই ঘৃণ্য অপরাধ শিক্ষক সমাজকে কলংকিত করেছে। লাজুক শিক্ষক জাতির কলংক। তাই তারা লাজুকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

প্রসঙ্গত, উপজেলা শিক্ষা কর্মকর্তার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় ২০ জানুয়ারী রাতে সাইবার ক্রাইমার মাদক সম্্রাট বিতর্কিত স্কুল শিক্ষক লাজুক এবং তার দুই সহযোগী শামছুজ্জামান বাপ্পি (২৫) ও তৌহিদা আক্তার রুমাকে (৩২) মাদক সেবন অবস্থায় ইয়াবাসহ গ্রেফতার করে  গৌরীপুর থানার পুলিশ। রবিবার (২৬ জানুয়ারী) ময়মনসিংহ আদালতের জেষ্ঠ বিচারিক হাকিম মাহবুবা আক্তার মামলার শুনানী শেষে লাজুকের ৫ দিন এবং তার দু’সহযোগী শামছুজ্জামান বাপ্পি (২৫), তৌহিদা আক্তার রুমাকে (৩২) ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানার এসআই নজরুল ইসলাম জানান, উল্লেখিত ৩ জনকে মামলার তদন্তরে স্বার্থে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের কার্যক্রম চলছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই