তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অবহিতকরণ কর্মশালা

ভালুকায় অবহিতকরণ কর্মশালা
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
২৮ জানুয়ারী মঙ্গলবার দুপুরে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ২৪/৭ (স্বার্বক্ষনিক) স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামালের সভাপতিত্বে অবহিতকরণ সভায় বক্তব্য রাখেন স্থানীয় এমপি আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদ (ধনু)।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন পরিচালক, পরিবার পরিকল্পনা ময়মনসিংহ বিভাগ ময়মনসিংহ, আব্দুল আউয়াল, জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, ডেপুটি সিভিল সার্জন তৌফিক আহম্মেদ, উপ পরিচালক পরিবার পরিকল্পনা ময়মনসিংহ ডাঃ তৃপ্তি বালা, উপ পরিচালক পরিবার পরিকল্পনা ময়মনসিংহ আবু তাহা এনামুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু প্রমুখ।

উল্লেখ্য ভালুকা উপজেলায় ৭ টি এফ ডব্লিও সি রয়েছে যার ৫ টিতে সপ্তাহের সাত দিনই ২৪ ঘন্টা স্বার্বক্ষনিক প্রসূতি সেবা প্রদান কার্যক্রম পরিচালিত হবে। এর আগে সকাল ১১ টায় স্থানীয় এমপির প্রচেষ্টায় প্রধানমন্ত্রীর কাছ থেকে পাওয়া ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য একটি নতুন এ্যামব্যুলেন্স ফিতা কেটে উদ্বোধন করেন এমপি কাজিম উদ্দীন আহম্মেদ (ধনু)।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই