তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে দুইটি বইয়ের মোড়ক উন্মোচন

রাবিতে দুইটি বইয়ের মোড়ক উন্মোচন
[ভালুকা ডট কম : ১৪ মার্চ]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ফারসি সাহিত্য ভাষা ও সাহিত্য বিভাগের আয়োজনে প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজী একাডেমিক ভবনের ৩২৫ নম্বর কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. মো. আতাউল্ল্যাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলা অনুষদের ডিন অধ্যাপক ড. ফজলুল হক, বিশেষ অতিথি ছিলেন ঢাবির ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের ভিজিটিং অধ্যাপক ড. কাজেম কাহদুয়ি।

বিভাগের অধ্যাপক ড. শফিউল্লাহ’র সঞ্চালনায় অনুষ্ঠানে আলোচক ছিলেন বিশ^বিদ্যালয়ের কলা অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. এফ এম এ এইচ তাকী, ফারসি বিভাগের অধ্যাপক ড. এম শামীম খান, অধ্যাপক ড. নুরুল হুদা প্রমুখ।

এসময় ওই বিভাগের দুই শিক্ষকের বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। বই দুটি হলো অধ্যাপক ড. কামাল উদ্দিনের লেখা ফরিদ উদ্দিন আক্তার: কাব্য ও সুফি দর্শন’ এবং একই বিভাগের শিক্ষক শিক্ষক ড. তাহমিনা বেগমের ‘আধুনিক ফারসি কাব্যে সমাজচিন্তা ও নৈতিক মূল্যেবোধ’। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই