তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আইসিটি ডেভেলপমেন্ট ফোরাম আত্রাই উপজেলা শাখার সভা অনুষ্ঠিত

আইসিটি ডেভেলপমেন্ট ফোরাম আত্রাই উপজেলা শাখার সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর]
নওগাঁর আত্রাইয়ে আইসিটি ডেভেলপমেন্ট ফোরাম আত্রাই উপজেলা শাখার প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে আইসিটি ডেভেলপমেন্ট ফোরাম আত্রাই উপজেলা শাখার সভাপতি ও আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সানাউল ইসলামের সভাপতিত্বে উপজেলা কমিটির প্রথম সভা বুধবার তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে ফোরামের সাধারণ সম্পাদক ও রহমান স্কিল ডেভেলপমেন্ট ইন্সটিটিউটের চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুর রহমান রিজভী, নর্থবেঙ্গল স্কিল ডেভেলপমেন্ট ইন্সটিটিউটের ইন্সট্রাকটর প্রভাষক আবু রেজা, আত্রাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও আপন আইটি লিমিটেডের পরিচালক নাজমুল হোসাইন সেন্টু, নেটিজেন আইটি লিমিটেডের পরিচালক শান্ত, আরএস কম্পিউটারস অ্যান্ড ট্রেনিং সেন্টার পরিচালক মোঃ রফিকুজ্জামান (মানিক) সহ উপজেলার কম্পিউটার হার্ডওয়ার ও সফটওয়ার নিয়ে কজ করেন এমন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় আত্রাই উপজেলাকে নওগাঁ জেলার শ্রেষ্ঠ ই-উপজেলা হিসেবে গড়ার লক্ষে উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল বিভাগে শত ভাগ তথ্য প্রযুক্তির ব্যবহার নিশ্চিত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বিভিন্ন কর্মপরিকল্পনা গ্রহন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই