তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন-আটক ৩

নান্দাইলে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষন-আটক ৩   
[ভালুকা ডট কম : ২৭ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা পৌরসদরের টিএন্ডটি অফিসের ভিতরে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে শনিবার (২৬মে) গণধর্ষনের দায়ে ৩জনকে আটক করেছে থানা পুলিশ। এ বিষয়ে শনিবার রাতে কিশোরী নিজে বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি সুনির্দিষ্ট মামলা দায়ের করে।

জানাযায়, শেরপুর ইউনিয়নের পাচঁরুখী গ্রামের হোসন আলীর কন্যা (১৪) নান্দাইল পৌরসদরের কাকচরের ডেইজীর বাসায় গৃহপরিচারিকার কাজ করে। শনিবার বিকালে কাজ করার উদ্দ্যেশ্যে গ্রামের বাড়ি থেকে সিএনজি চালিত অটোরিক্সায় উঠে টিএন্ডটি অফিস সংলগ্ন স্থানে পৌছলে পৌরসভার ভূইয়াপাড়া এলাকার ভাড়াটিয়া নেত্রকোণা জেলার মৃত গোপাল সাহা’র পুত্র অটোরিক্সার ড্রাইভার উজ্জল সাহা (২৭), পৌরসভার চারআনিপাড়ার ফারুকের পুত্র রেজভী (১৮) ও সরু মিয়ার পুত্র হারিছ (১৭) জোরর্প্বূক টিএন্ডটি অফিসের ভিতর নিয়ে কিশোরীকে পালাক্রমে ধর্ষন করে। পরে স্থানীয় লোকজন খবর পেয়ে কিশোরীকে উদ্বার করে থানায় নিয়ে আসে। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা ঘটনাস্থল পরিদর্শনকালে কৌশলে ৩ ধর্ষককে আটক করে।

শেরপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো. সবুজ সরকার ও আবুল মেম্বার জানান,ধর্ষিতা কিশোরীর পরিবারের সকল সদস্যই বুদ্ধি প্রতিবন্ধী। এধরনের ন্যাক্কারজনক ঘটনা সৃষ্টিকারী ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

ওসি মো. কামরুল ইসলাম মিঞা অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষক ৩ জনকেই গ্রেফতার করা হয়েছে এবং ধর্ষিতা কিশোরীর মেডিকেল চেকআপের জন্য রোববার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই