তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন

রাণীনগরে ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন
[ভালুকা ডট কম : ২৬ মে]
নওগাঁর রাণীনগরে সদর ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলা ছাত্রদলের আয়োজনে উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

উপজেলা ছাত্রদলের আহবায়ক শরিফ মাহমুদ সোহেলের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সভাপতি এসএম আল ফারুক জেমস, সহ-দপ্তর সম্পাদক মতিউর রহমান উজ্জল, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো: ফরহাদ আলী মন্ডল, উপজেলা সেচ্ছা সেবকদলের নেতা বেলাল হোসেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মশিউর রহমান রাজু,  নাসির উদ্দিন টনি, আসিক মাহমুদ, শের-এ বাংলা কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক মো: জাহিদ হাসান শিমুল, কাশিমপুর ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব মো: সোহেল রানা, গোনা ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক মো: সাগর হোসেনসহ সদর ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে সদর ইউনিয়ন ছাত্রদলের মো: আজাদুল হক আজাদকে আহবায়ক ও মো: রাজু মন্ডলকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির একটি আংশিক আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই