তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিএনপি নেতার ইফতার মাহফিল অনুষ্ঠিত

নান্দাইলে বিএনপি নেতার ইফতার মাহফিল অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ২৬ মে]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের শিমুলতলা বাজারে শুক্রবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী মালয়েশিয়া বিএনপি’র প্রকশনা সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় ফোরাম মালয়েশিয়া শাখার সভাপতি এমডি মামুন বিন আব্দুল মান্নানের উদ্দ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় গাংগাইল ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি বিএনপি নেতা আব্দুল মান্নান, বিএনপি নেতা সফর উদ্দিন টিপু, সাইফুল ইসলাম ভূইয়া লিটন, বশির উদ্দিন, মাও: আব্দুল্লাহ, স্থানীয় বিএনপি’র নেতাকর্মী, সাংবাদিক ও উলুহাটি ছাওতুল হেরা হাফিজিয়া মাদ্রাসার ছাত্র-শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিল পুর্বক বিএনপি নেতা সাইফুল ইসলাম ভূইয়া লিটনের পরিচালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি মনোনয়ন প্রত্যাশী এমডি মামুন বিন আব্দুল মান্নান ও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক যুবদল নেতা আব্দুল মান্নান। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল্লাহ।

ইফতার মাহফিল শেষে উলুহাটি ছাওতুল হেরা হাফিজিয়া মাদ্রাসা পরিদর্শন করে প্রধান অতিথি মামুন বিন আব্দুল মান্নান অত্র মাদ্রাসায় নগদ ১০ হাজার টাকা ছাত্রদের কল্যাণে সহযোগীতা প্রদান করেন। পরে তিনি স্থানীয় বিএনপি নেতাকর্মীদের সাথে আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন ও নির্বাচন পূর্ব প্রস্তুতিমূলক আলোচনা করেন। উল্লেখ্য শুক্রবার নান্দাইল উপজেলার ৭৯৫টি মসজিদে নিজ উদ্দ্যোগে ৫ কেজি ও ১০ কেজি করে সরাসরি দুবাই থেকে প্যাকেটজাত খেজুর দলীয় নেতাকর্মীদের মাধ্যমে পৌছে দেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই