তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিদ্যুতের লোডশেডিং, রোযাদাদের চরম দূর্ভোগ

ভালুকায় বিদ্যুতের লোডশেডিং, রোযাদাদের চরম দূর্ভোগ
[ভালুকা ডট কম : ২৫ মে]
রমজান মাসে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের সব্বোর্চ ব্যবস্থা থাকার পরও স্বস্তিতে নেই ভালুকার মানুষ। রোযা আসার পর থেকে প্রায়ই হচ্ছে বিদ্যুতের লোডশেডিং । অধিকাংশ ক্ষেত্রে ইফতার,সেহরী ও তারাবীহ নামাজের সময়ই হচ্ছে লোড শেডিং। এতে দুভোর্গ পোহাচ্ছেন সাধারণ মানুষ সহ রোযাদারেরা।

গত মঙ্গলবার তারাবির নামাজের সময় বিদ্যুতের দেখাই পাওয়া গেল না। নামাজের পর দেখা দিলেও আবার রাত ২টায় চলে যায় ।এসেছে বুধবার দিন দুপুর ১টায়,আবার উপজেলার অনেক এলাকায় ইফতারের সময় বিদ্যুৎ ছিলো না বলে জানিয়েছেন বিভিন্ন এলাকার গ্রাহকেরা।বুধবার রাতে তারাবিহ নামাযের অধের্কে বিদ্যুৎ চলে যায়,এসেছে রাত ১২টার দিকে। বৃহস্পতিবার দিনে ও রাতে ভালুকার পশ্চিম অঞ্চলে অসংখ্যবার লোডশেডিং হয়েছে। শুক্রবার জুম্মার নামাযেও বাদ যায়নি লোডশেডিং নামাযের মাঝখানে ১.৫০মিনিটে বিদ্যুৎ চলে যায়,আসে ১মিনিট পর,আবার ২টায় বিদ্যুৎ চলে যায়  এসেছে বেশ কিছুক্ষণ পর তবে এই রির্পোট লেখার সময় ৬টা ১৩ মিনিটে বিদ্যুত ছিল  না।

বেশী দুর্ভোগের স্বীকার হচ্ছে মল্লিকবাড়ী, ভায়াবহ,নয়নপুর, চাঁনপুর, পাঁচগাঁও,পানিভান্ডা,উথুরা ও আশপাশের গ্রামের হাজার হাজার মানুষ। পৌরসভার আশপাশের এলাকার বাসীন্দাদের অবস্থা একটু ভাল আছে বলে জানিয়েছেন স্থানীয়রা ।

ভালুকা পৌরসভার বাসিন্দা মোঃ শাহাবউদ্দিন আহম্মেদ জানান, তারাবিহ,সেহরী ও ইফতারের সময় বিদ্যুৎ থাকে না । খুবই দুর্ভোগে আছি। মল্লিকবাড়ী চায়ের দোকানদার আবুল কাশেম বলেন, সেহরীর সময় মোবাইলের আলো জ্বালিয়ে সেহরী খেয়েছি । খুবই কষ্টে আছি ভাই । বিদ্যুৎ বিল নিয়মিত পরিশোধ করি অন্তত রোযার মাসে সরকার আমাদের ঠিকমত বিদ্যুৎ দিতে পারে না ?

বীরমুক্তিযোদ্ধা গাজী জিন্নত আলী জানান,ধিক্কার জানাই বিদ্যুতের এসব কর্মকর্তাদের যারা পবিত্র রমজান মাসেও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ দিতে পারে না। চাঁনপুর গ্রামের আব্দুল আউয়াল,পানিভান্ডার মজিবর মেম্বার,নয়নপুরের কামাল হোসেনসহ আরও কয়েক জন  লোকে জানান,বারবার বিদ্যুতের লোডশেডিং তাদের চরম ভোগান্তিতে পরতে হচ্ছে।

ভালুকা পিডিবি’র নির্বাহী প্রকৌশলী মোঃ সারোয়ার হোসেন জানান,লোডশেডিং আমাদের এখান থেকে হয় না। ময়মনসিংহ থেকে হয়।তবে তিনদিন  যাবত  একটি ভিভিআইপি প্রোগামের জন্য লোডশেডিং হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই