তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে মোবাইল ফোন সমিতির কমিটি গঠন

কালিয়াকৈরে মোবাইল ফোন  সমিতির কমিটি গঠন
[ভালুকা ডট কম : ১৮ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর মোবাইল ফোন সমবায় সমিতির কমিঠি গঠন উপলক্ষে রোববার দুপুরে সংগঠনের কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন  ছানোয়ার হোসেন লিন্টু। এ সময় বক্তব্য রাখেন সেলিম হোসেন, জুয়েল রানা, রাজীব, কাজলপাল, মিজানুর রহমান, আঃ হামিদ প্রমুখ।

পরে আতিকুজ্জামান মারুপকে সভাপতি ও  সেলিম হোসেনকে সাধারন সম্পাদক করে কালিয়াকৈর উপজেলার মোবাইল ফোন সমবায় সমিতির ৬ উপদেষ্টা ও ২০ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ নতুন  কমিটি  গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি-১.জুয়েল রানা, সহ সভাপতি-২ মিরাজুল ইসলাম, যুগ্নসাধারন সম্পাদক-(১) মিজান, যুগ্নসাধারন সম্পাদক-(২) ফারুক হোসেন, সাংগঠিন সম্পাদক মিলন পাল, যুগ্ন সাংগঠিন সম্পাদক সানোয়ার হোসেন, কোষাদক্ষ্য কাজল পাল, যুগ্ন কোষাদক্ষ্য জাহাঙ্গীর হোসেন, দপ্তর সম্পাদক হামিদ হোসেন ,প্রচার সম্পাদক রফিক হোসেন, যুগ্ন প্রচার সম্পাদক সাগর আহম্মেদ, ক্রীড়া সম্পাদক রহিজ উদ্দিন ,নির্বাহী সদস্য-১ ছানোয়ার হোসেন লিন্টু, নির্বাহী সদস্য-২কাজুউল ইসলাম রানা, নির্বাহী সদস্য-৩ রফিক, নিবাহী সদস্য-৪ বুলবুল হোসেন, নিবাহী সদস্য-৫সোহেল রানা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই