তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বঙ্গবন্ধুর জন্ম দিন জাতীয় শিশু দিবস পালিত

ভালুকায় বঙ্গবন্ধুর জন্ম দিন জাতীয় শিশু দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
ভালুকা উপজেলায় সরকারী ভাবে,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও রাজনৈতিক সংগঠন বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পৃথক পৃথক ভাবে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করেছে।সরকারী ভাবে উপজেলা পরিষদ চত্বরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের মাঝে বঙ্গবন্ধুর ৭মার্চের ভাষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

দুপুরে জাতীয় শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার উদ্যোগে দলীয় কার্যালয়ে বিশেষ মোনাজাত কেক কাটা হয়। এ সময় উপস্থিত ছিলেৃন, শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার সভাপতি নজরুল ইসলাম সরকার,সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, আ’লীগ নেতা আফজাল মন্ডল, শ্রমিক নেতা  আলাল উদ্দিন, রুমেল আকাশ,কামরুজ্জামান সোহাগ, সাইফুল  ইসলাম মন্ডল, আবু নোমান, সৌরভ,ওয়াসিম, রাসেল,জাহাঙ্গীর আলম, উজ্জল,বাচ্চু মিয়া, মামুন,শরীফুল,জুয়েল,মনিরুজ্জামান, কামরুল ইসলাম,হালিম সরকার,মোজাম্মেল,শামীম,আপন সিকদার ও বিনয় বাবু প্রমুখ।

এ ছাড়াও উপজেলার বিভিন্ন সরকারী ও বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানে পৃথক পৃথক ভাবে বঙ্গবন্ধুর জীবনি নিয়ে আলোচনা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই