তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বঙ্গবন্ধুর জন্মদিনে প্রশাসনের উদ্যোগে বিশাল র‌্যালি

গৌরীপুরে বঙ্গবন্ধুর জন্মদিনে প্রশাসনের উদ্যোগে বিশাল র‌্যালি ও শিশু সমাবেশ
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার (১৭ মার্চ) সকাল সাড়ে দশটায় বিশাল আনন্দ র‌্যালি ও শিশু সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এর আগে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। র‌্যালি শেষে পাবলিক হলে উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তারের সভাপতিত্বে ও মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত শিশু সমাবেশে বক্তব্য দেন সহকারি কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, গৌরীপুর থানা অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এড. আবুল কালাম মুহম্মদ আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল মুন্নাফ, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সাদিকুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম, প্রাথমিক শিক্ষা অফিসার জুয়েল আশরাফ, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রবিউল ইসলাম, প্রাণি সম্পদ কর্মকর্তা আবু সাঈদ সরকার, যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, সমবায় কর্মকর্তা মোফাজ্জল হোসেন, গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামূল হক সরকার, সাংবাদিক মশিউর রহমান কাউসার প্রমুখ।

পরে শিশু চিত্রাংকন প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। স্থানীয় বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীসহ সর্বস্তরের জনগণ এ কর্মসূচীতে স্বতস্ফূর্তভাবে অংশ গ্রহন করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই