তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আলোকিত হলো ১৬টি গ্রাম

রাণীনগরে আলোকিত হলো ১৬টি গ্রাম
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর রাণীনগরের একডালা ইউনিয়নের ১৬টি গ্রামের প্রায় ১হাজার ৪শত ঘরে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদানের মাধ্যমে শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়েছে। ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিনের উপহার হিসাবে উপজেলা একডালা ইউনিয়নে এই শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়।

শনিবার দুপুরে একাডালা ইউনিয়নের পাকুড়িযা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে একাডালা ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়।একডালা ইউনিয়ন আ’লীগের সভাপতি মো: সহিদুল ইসলাম ফটিকের সভাপতিত্বে ও একডালা ইউনিয়ন আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মো: হাফিজার রহমানের সঞ্চালনায়নে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারিক মোল্লা, সম্পাদক মফিজ উদ্দিন, যুগ্ন সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, পল্লী বিদ্যুৎ রাণীনগর অঞ্চলের ডিজিএম মো: আসাদুজ্জামান, উপজেলা আ’লীগের উপদেষ্টা শ্রী অনলি চন্দ্র চৌধুরী, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: রুহুল আমিন, সম্পাদক ময়নুল হক ভুট্ট, একডালা ইউপি আ’লীগের সম্পাদক মো: আনোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে একডালা ইউনিয়নের একডালা, পাকুড়িয়া, যাত্রাপুর, ভেবড়াগাড়ী, পাঁচুপুর, কাশিনগর, সরিয়া, গুয়াতা, রামজীবনপুর, জলকৈ, উপরতালিমপুর, দিঘীপাড়া, ঘাটাগন, শিয়ালা, কালীগ্রাম কয়াপাড়া ও দুধকুন্ডি গ্রামের প্রায় ১হাজার ৪শত বাড়িতে বিজলীর আলোর নতুন সংযোগ প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই