তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে শিশু-কিশোর উৎসব

গফরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে শিশু-কিশোর উৎসব
[ভালুকা ডট কম : ১৬ মার্চ]
ময়মনসিংহের গফরগাঁওয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে রুপালী ব্যাংক লিমিটেডের সহযোগিতায় গফরগাঁও প্রেসক্লাব ও সূর্যসারথি খেলাঘর আসরের উদ্যোগে দুইদিন ব্যাপি শিশু-কিশোর উৎসবের আয়োজন করা হয় হয়েছে।

শুক্রবার সকালে জেলা পরিষদ ডাকবাংলো মাঠে দুইদিন ব্যাপি শিশু-কিশোর উৎসবের উদ্বোধন করেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা ডাঃ শামীম রহমান। বিশেষ অতিথি ছিলেন গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল আহাদ খান।সূর্যসারথি খেলাঘর আসরের সভাপতি উপাধ্যক্ষ শফিকুল কাদিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,আয়োজক কমিটির আহবায়ক, পৌরসভার প্যানেল মেয়র মোঃ শাজাহান সাজু।বক্তব্য রাখেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য আতাউর রহমান মিন্টু, প্রেসক্লাবের সাধারন সম্পাদক তফাজ্জল হোসেন, সূর্যসারথি খেলাঘর আসরের উপদেষ্টা এডভোকেট সাইফুস সালেহীন, সাংবাদিক নজরুল ইসলাম, রুবায়েত ইবনে হাকিম বাপ্পি প্রমুখ।

পরে শিশুদের সুন্দর হাতের লেখা, শিশু-কিশোরদের বঙ্গবন্ধু বিষয়ক চিত্রাংকন, রচনা, সাধারন জ্ঞান প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগীতায় বিপুল সংখ্যক প্রতিযোগি অংশ নেয়। রুপালী ব্যাংক লিমিটেডের সৌজন্যে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই