তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৫ জুয়ারী রাতে আটক দিনে অজ্ঞাত কারণে রেহাই

ভালুকায় ৫ জুয়ারী রাতে আটক দিনে অজ্ঞাত কারণে রেহাই
[ভালুকা ডট কম : ১৫ ডিসেম্বর]
ভালুকা মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে আভিযান চালিয়ে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের নিঝুরী গ্রামের ল্যাংড়া মতিনের বাড়ী হতে জুয়া খেলা অবস্থায় হাতেনাতে ৫ জুয়ারীকে আটক করে।

আটককৃতরা হল ঐ ইউনিয়নের সোয়াইল গ্রামের রাজন (২৬), পানিভান্ডা গ্রামের আব্দুল (২৮), নিঝুরী গ্রামের ফরিদ (২৫), সবুজ (২৫) ও সাঈদ (২৯)।  এরা এলাকায় চিহিৃত জুয়ারী হলেও অজ্ঞাত কারণে পরদিন অর্থ্যাৎ শুক্রবার বিকালে  পুলিশ তাদের ছেড়ে দেয়।

এ ব্যাপারে এস.আই নবী হোসেন বলেন, বিকেলে আমি থানায় ছিলাম না, শুনেছি ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃতদের জরিমানা করা হয়েছে। বিষয়টি জানার জন্য সহকারী কমিশনার (ভূমি)’র ব্যবহৃত সরকারী নম্বরটিতে ফোন দিলে বন্ধ পাওয়ায় বক্তব্য নেওয়া যায়নি। তবে অপর একটি সূত্রে জানা যায় সহকারী কমিশনার (ভূমি) শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত ব্যক্তিগত কাজে ফুলবাড়ীয়ায় ছিলেন।

বার্তা প্রেরক
আরিফুল হক পলাশ
ভালুকা
১৫/১২/২০১৭



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই