তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নির্যাতিত নারী জায়দাকে পুরস্কৃত করলো উপজেলা প্রশাসন

নির্যাতিত নারী জায়দাকে পুরস্কৃত করলো উপজেলা প্রশাসন
[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর]
সমাজ পরিবেশ দেশ ও জাতির কল্যানে নারীদের ভুমিকা রয়েছে অনেক। মায়ের জাতি নারী। জীবন যুদ্ধে অনেক নারী সমাজ সংসার থেকে হন বিতাড়িত-নির্যাতিত ও নিষ্পেষিত। তাদের মধ্যে অন্যতম নির্যাতিত নারী বেনাপোলের জায়দা খাতুন। ইজিবাইক চালিয়ে করছেন জীবন জীবিকা নির্বাহ।

১৩ ডিসেম্বর বুধবার সকালে শার্শা উপজেলা মহিলা অধিদপ্তরের পক্ষে জয়িতা নারীর সন্মানা পত্র ও ক্রেষ্ট দেওয়া হয় তাকে। এসময় আবেগ আপ্লুত হয়ে পড়ে সংগ্রামী নারী জায়দা। নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা নারী জায়দাকে জেলা পর্যায়ে ৯ডিসেম্বর যশোর জেলা মহিলা অধিদপ্তরের পক্ষে দেওয়া হয় জয়ীতার সম্মাননা পত্র ও ক্রেষ্ট। জয়িতা সম্মাননা পেয়ে খুশি জায়দা সবার দোয়া ও সহযোগিতা চান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহি অফিসার পূলক কুমার মন্ডল, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, মহিলা কর্মকর্তা রাজকুমার পাল, সমবায় অফিসার আজিজুর রহমান, জেলা পরিষদ সদস্য অধ্যাক্ষ ইব্রাহিম খলিল প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই