তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গেইটম্যান না থাকায় শ্যামগঞ্জে রেল ক্রসিং গেইট মানুষের উপকারে আসছেনা

গেইটম্যান না থাকায় শ্যামগঞ্জে রেল ক্রসিং গেইট মানুষের উপকারে আসছেনা
[ভালুকা ডট কম : ১০ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ রেলওয়ে জংশনের  উত্তরে ঝারিয়া-মোহনগঞ্জ লাইনে নেত্রকানো-ময়মনসিংহ ও শ্যামগঞ্জ-গৌরীপুর ব্যস্ততম সড়কে পাশাপাশি স্থানে অবস্থিত দুটি লেভেল রেল ক্রসিং স্থাপনের কাজ অনেই আগেই সম্পন্ন হয়েছে।কিন্তু ব্যারিয়ার ওঠা-নামার জন্য এ দুটি লেভেল ক্রসিংয়ে কোন গেইট কিপার এখনো নিয়োগ করা হয়নি। যে কারনে উল্লেখিত দুটি সড়কে বিভিন্ন যানবাহন ও পথচারীকে জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত পারাপার করতে হচ্ছে। রেল ক্রসিং পারাপারের সময় ঘটছে ছোট-খাটো দুর্ঘটনা। রয়েছে মারত্মক প্রাণহানির আংশকা।

উল্লেখ্য ঝারিয়া-মোহনগঞ্জ রেলপথে প্রতিদিন আপ এন্ড ডাউন আন্তঃনগর এক্সপ্রেস, কমিউটার ও লোকাল মোট ষোলটি ট্রেন চলাচল করে থাকে। শ্যামগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার মোঃ রফিউল্লাহ সাংবাদিকদের জানান, উল্লেখিত পাশাপাশি স্থানে অবস্থিত দুটি রেলক্রসিংয়ে গেইট কিপার নিয়োগদানের জন্য সংশ্লিষ্ট রেলওয়ে কর্তৃপক্ষকে বারবার লিখিতভাবে অবগত করা হয়েছে। কিন্তু অদ্যবধি পর্যন্ত গেইট কিপার নিয়োগ দেয়া হয়নি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অনুসন্ধানী প্রতিবেদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই