তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

চিকিৎসার জন্য সাহায্যের আকুল আবেদন

চিকিৎসার জন্য সাহায্যের আকুল আবেদন
[ভালুকা ডট কম : ০৫ নভেম্বর]
ভালুকা উপজেলার ভাটগাঁও গ্রামের মৃত মহিউদ্দিনের পুত্র হত দরিদ্র জসিম পাঠান (২৯) গত ২ বছর যাবৎ বর্নমেরুর সমস্যা জনিত কারনে ভূগছে। মৃত মহিউদ্দিনের চার ছেলে এক মেয়ের মধ্যে জসিম পাঠান তৃতীয়। জসিম পাঠানের আড়াই বছরের একটি কন্যা শিশু সন্তান রয়েছে।

বসতভিটা ছাড়া সর্বস্ব বিক্রি করে দরিদ্র জসিম পাঠান ইতিমধ্যে চিকিৎসা বাবদ ১৫ লক্ষ টাকা খরচ করেছেন। সে কলকাতার টাটা মেডিকেল সেন্টারের হ্যামাটলজি বিশেষজ্ঞ ডাঃ দীবাকর পোদ্দারের তত্বাবধানে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। চিকিৎসক বলেছেন তার বর্নমেরু ট্রান্সফার করার জন্য আরো ২৫ লক্ষ টাকার প্রয়োজন, যা তার পরিবারের পক্ষে ব্যয় করা সম্ভব না।

তাই তিনি দেশের বিত্তবান ও স্বহৃদয়বান ব্যাক্তিদের কাছে চিকিৎসার জন্য সাহায্যের অনুরোধ জানিয়েছেন। সাহায্য পাঠানোর ঠিকানা- চলতি হিসাব নং- ৩৩০১৬১৫৯, সোনালী ব্যাংক লিমিটেড, ভালুকা শাখা, ময়মনসিংহ। বিকাশ ও যোগাযোগ- ০১৭২৭২৭৬০৪২।

বার্তা প্রেরক
এম,এ মালেক খান উজ্জল
ভালুকা,ময়মনসিংহ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই