তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আলহাজ্ব আফতাব আহাম্মেদ (হাজী সানি)

বিসমিল্লাহ হিররাহমানির রাহিম
সবার প্রতি রইল আমার শ্রদ্ধা ভরা সালাম ।আশা আর কামনা প্রতিপালক সবার মঙ্গল করুক ।
ভালুকা ডট কম সম্পর্কে সাংক্ষিপ্ত দুটি কথা:-
ভালুকা ডট কম মূলত ভালুকার প্রতিদিনেরছোট বড় সংবাদ গুলো প্রচারের জন্য একটি অনলাইন পত্রিকা । যার জন্ম ১ম মে ২০১১ ইং

ভালুকা ডট কম এর জন্ম ও সংক্ষিপ্ত ইতিহাস :-
(ক) ভালুকা ডট কম নিরলস ভাবে কাজ করে চলেছে ওই সব ভালুকার সন্তানের জন্য যারা ভালুকার বাইরে বা দেশের বাইরে থাকেন এবং নিয়মিত ভালুকার সংবাদ জানার চেষ্টা করছেন বিভিন্নভাবে।তাদের জন্য আশা করছি ভালুকা ডট কম ভালুকার সংবাদ জানার জন্য অন্যতম মাধ্যম হবে ।

(খ)ভালুকার অনেক সংবাদ রয়েছে যা আমাদের দেশের বড় বড় সংবাদ মাধ্যমে প্রকাশ হয়না আর যেটুকু প্রকাশ হয় তাও শেষের কোন এক পাতার কোন এক লাইনে যা কখনও খুঁজে পাওয়া যায় আবার কখনও পাওয়া যায়না ঐ সকল সংবাদ এবং ভালুকায় প্রতিমুহূর্তে ঘটে যাওয়া সব ছোট বড় ঘটনা গুলো পাঠকের সামনে তোলে ধরতেই জন্ম নিয়েছে ভালুকার একমাত্র অনলাইন পত্রিকা “ভালুকা ডট কম”।

(গ)তথ্য প্রযুক্তি ছোয়া পৃথিবীর অনান্য দেশের মতো আমাদের দেশেও পড়েছে।ছাত্র শিক্ষক থেকে শুরু করে প্রতিটি মানুষের কর্ম জীবনে অনলাইনের প্রয়োজনীয়তা অপরিসীম ।সে লক্ষে এক জন ব্যাক্তিকে ভালুকার সংবাদ জানার জন্য যাতে দশটি পত্রিকার পাতা খুঁজতে না হয় শুধু একটি নামই যেন ভালুকার সমস্ত খবর ভালুকা বাসির চোখের সামনে তুলে ধরে তার জন্য ভালুকা ডট কম ।

(ঘ) এমন কিছু কর্ম আছে যা মানুষ করে থাকে সমাজিক দায়বদ্ধতা থেকে মুক্তির জন্য নিজের আত্ন তৃপ্তির জন্য এটাও এমনই একটি কাজ ।

আমার পরিচয় :-
নাম : আলহাজ্ব আফতাব আহাম্মেদ (হাজী সানি)
পিতা : আলহাজ্ব শামছুদ্দিন আহাম্মেদ
মাতা : মরহুমা আলহাজ্ব আনোআরা বেগম
গ্রাম : পূর্ব ভালুকা [সরকার বাড়ী]
উপজেলাঃভালুকা
জেলাঃ ময়মনসিংহ।

পিতা আলহাজ্ব শামছুদ্দিন আহাম্মেদ ভালুকা ফাজিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি তিনি ভালুকার রাজনীতির সাথে জড়িত ছিলেন অনেক বছর ভালুকা উপজেলা  বিএনপির সাধারন সম্পাদক হিসাবে।বর্তমানে তিনি রাজনীতি থেকে অবসর গ্রহন করে সামাজিক কর্ম কান্ড নিয়ে ব্যস্ত আছেন।আমি ২৩মার্চ ১৯৯৭ইং থেকে সৌদিআরবের “হাফার আল বাতেন” শহরের একটি মাল্টিমিডিয়া লি: কোম্পানীতে চাকুরি করছি ।আমার সমস্ত যোগাযোগের মাধ্যম নিন্মে দেয়া আছে :

আমার ব্যাক্তিগত কিছু কথা :-
রং এর মধ্যে সাদা আমার সবচেয়ে প্রিয়, তার পর সবুজ ও হলুদ ।মিষ্টি আমার সবচে পছন্দের খাবার ২৪ ঘন্টার মধ্যে সবচে ভাল সময়- যখন ভাই বোনের সাথে ফোনে কথা বলি আর সবচে খারাপ লাগে- ফোনটা বন্ধ করার পরের ১০মিনিট । ব্যাক্তি জীবনে আমার সবচে দুর্বল বিষয় হল- আমি যে কাউকে খুব সহজে বিশ্বাস করে ফেলি,অন্যের কস্টেও খুব সহজে চোখে পানি এসে যায় । ব্যাক্তি জীবনে আমার সবযে কঠিন বিষয় হল- এক বার যদি কেউ কথা দিয়ে কথা না রাখে বা মিথ্যা বলে ঐ মুহুর্ত থেকে সকল সম্পর্ক বিচ্ছিন্ন হয়ে যায়,যা শত চেষ্টা করেও কোন ভাবেই ঐ ব্যাক্তিকে মাফ করতে পারি না।

আমি ধর্ম ভীরু একজন্য ব্যাক্তি তাই সকল প্রকারের নাস্তিকতার মনোভাবের মানুষকে শুধু ঘৃণা করি।আর যাকে ঘৃণা করি তার কথা  শুনতে বা বলতে কোনটাই আমি পছন্দ করি না ।নিজের সামর্থ মত কারও জন্য কিছু করতে পারলে অনেক আত্নতৃপ্তি  অনুভব করি । কারও সাথে ঝগড়া হলে বা কেউ আমার জন্য কষ্ট পাচ্ছে বা পেয়েছে এমন হলে নিজের মধ্যে একটা কস্ট অনুভব করি;হয়ত অনেক সময় চোখের লজ্জায় ক্ষমা চাইতে পারিনা কিন্তু আমি অনুভব করি । তার পরও আমার মনে হয় অমি অনেক শক্ত মনের এক জন মানুষ ।আমার মনে হয় আমার মধ্যে সকল সৃষ্টির জন্য ভালবাসা আছে হয়ত এটাই আমার এক মাত্র দূর্বলতা।

{সংসার জীবন আসলে কিছু না  আজ আছিত কাল নেই  সন্তানের মাঝে আমরা ভবিষ্যৎ না। বাংলা সাহিত্যে রবীন্দ্রনা বেঁচে আছে তার কর্ম দিয়ে তাঁর পুত্রকে দিয়ে নয়!মাদার তেরেসা কেউ নেই পৃথিবীতে তার পরও সমস্ত পৃথীবিটা আজ তার । সংসার জীবন মৃত্তুতে সমাপ্তি ঘটে আর কর্ম চীরজিবি হয়ে থাকে তাই কর্ম-ই সব ব্যাক্তি কিছু না , কর্ম দিয়ে যখন নিজেকে ব্যাক্তি থেকে প্রতিষ্ঠানে রুপান্তর করতে পারবে তখনই তুমি জীবিত অবস্থায় অন্যথা একটি পাথর আর তোমার মধ্যে কোন পার্থক্য নেই কর্ম যার কোন মৃত্তুনেই আমি সন্যাসী নই তার পরও সংসার জীবন-ই সব মানতে রাজী নই কিছু সময়ের জীবনের চে মৃত্তুর পরও মানুষের মাঝে বেঁচে থাকা আমার বেশি পছন্দ “আমি চিরজিবী হতে চললাম”............১৯৯৮ইং....... ।  (সানি)}

ভালুকার সকল ব্যাক্তির প্রতি অনুরোধ নিজের জন্মস্থানের কল্যাণে কিছুটা হলেও হাত বাড়ান ভালুকার পরিস্কার  পরিচ্ছন্নতা রক্ষা করুন নতুন প্রজন্মের জন্য সুন্দর একটি শহর  গড়ে তোলুন,নিজের আত্ন সমালোচনা নিজেইকরুন,ব্যাক্তির নামকে না কর্মকে মূল্যায়ন করুন।ধন্যবাদ।

mobile personal:00966541277767
land line personal:00966037251595
m job(t.f day off):00966569576477
land lines job : 00966037251718
fax+land lines: 00966037251719
post box : 496 . code no : 31991
hafar al bathen
kingdom of Saudi Arabia
Chat with sunny :-
* sunny_com2000@yahoo.com
* sunny_com2000@hotmail.com
* sunny_com2000@skype.com
*  asunny231@gmail.com
 E mail:admin@valuka.com  E mail:  info@aaftab.net  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

প্রতিষ্ঠাতা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই