তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

মো: আব্দুল মান্নান {ভালুকা ডট কম}কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈর রাস্তা পারাপারের সময় নিহত ২

১৫ এপ্রিল ২০২৪ ১২.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৫ এপ্রিল] গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর বাইপাস এলাকায় রাস্তা পারাপারের সময় স্বামী স্ত্রী দুই জন নিহত হয়েছে।নিহত হলেন, উপজেলার বড়ইতলী মোজাম্মেল হোসেনের ছেলে আসিফ হোসেন (২৫), ও তার স্ত্রী তানজিম আক্তার(২১)।পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার বাইপাস এলাকায় রবিবার রাতে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের

বিস্তারিত...

ঈদকে ঘিরে বাসে বাড়ছে যাত্রী দুভোগ

০৬ এপ্রিল ২০২৪ ০১.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৬ এপ্রিল] ঈদে উত্তরাঞ্চলের পথে ঘরমুখী যাত্রীদের চাপ ক্রমেই বাড়ছে। ইতোমধ্যে কিছু পরিবহন বাদে বেশিরভাগ পরিবহনেই শুরু হয়েছে ভাড়ার নৈরাজ্য। এতে প্রান্তিক ও নিম্ন আয়ের মানুষজন বাস ভাড়ায় দর দামের দুর্ভোগে পড়ছে। যাত্রীদের অভিযোগ অধিকাংশ পরিবহনে ভাড়া চাওয়া হচ্ছে দ্বিগুণ। দর দাম করে ভাড়া মেটালেও মিলছে না আসন।

বিস্তারিত...

ঈদ যাত্রায় আইজিপির আহবান

০৪ এপ্রিল ২০২৪ ১২.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল] এবারের ঈদ যাত্রা ঘরমুখী মানুষকে মহাসড়কে ফিটনেসবিহীন ও অনিরাপদ পরিবহনে না উঠার আহবান জানিয়েছেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি সাহাবুদ্দিন খান। বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের চন্দ্রা বাস টার্মিনাল এলাকায় মহাসড়কের সার্বিক পরিস্থিতি পরিদর্শনে এসে এ আহবান জানান তিনি।

বিস্তারিত...

মহাসড়কের আইল্যান্ড থেকে লাশ উদ্ধার

৩১ মার্চ ২০২৪ ০৫.৪৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ৩১ মার্চ] গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের আইল্যান্ডে পড়ে থাকা অজ্ঞাত লাশ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। শনিবার (৩০ মার্চ) গাজীপুরের ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলাধীন সূত্রাপুর এলাকার জি এম এস টেক্সটাইল মিল এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে নিহত ব্যক্তির নাম ঠিকানা পাওয়া যায়নি বলে জানান পুলিশ।

বিস্তারিত...

কালিয়াকৈরে রামদায়ের কুপে আহত ২

২৯ মার্চ ২০২৪ ০৪.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২৯ মার্চ] গাজীপুরের কালিয়াকৈরে ছিনতাইকারীদের এলোপাতাড়ি রামাদায়ের কুপে মানিক মিয়া নামে এক স্বর্ণ ব্যবসায়ী ও তার ছেলে সৌরভ মারাত্মক আহত হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার সময় উপজেলার সফিপুর বাজার¯’ সফিপুর-করতোয়া আঞ্চলিক সড়কে এঘটনা ঘটে। আহতদের শেখ ফজিলাতুননেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থ থেকে একটি

বিস্তারিত...

কালিয়াকৈরে ফসলি জমি কেটে মাটি ব্যবসা

২৪ মার্চ ২০২৪ ০১.০০ পুর্বাহ্ন

[ভালুকা ডট কম : ২৪ মার্চ] গাজীপুরের কালিয়াকৈরে এক শ্রেণির মাটি ব্যবসায়ী ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে অবৈধভাবে ফসলি জমি,নদ-নদীর তীর থেকে মাটি কেটে ইটভাটাসহ বিভিন্ন কলকারখানায় পাচার করছে বলে অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা আদায় করার পরও প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে রাতের আধারে চলছে মাটিকাটার মহোতসব।

বিস্তারিত...

কালিয়াকৈরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যা

১৬ মার্চ ২০২৪ ০৩.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৬ মার্চ] গাজীপুরের কালিয়াকৈরে পরকিয়া প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যার ঘটনা ঘটেছে। উপজেলার রাখালিয়াচালা গ্রামের আরিফ মিয়ার বাড়িতে শুক্রবার সকাল ১১টায় এই ঘটনা ঘটে। জানা যায়, কালিয়াকৈর উপজেলার রাখালিয়া চালা গ্রামের তারা মিয়ার মেয়ে সালমা (৪০) এর সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের সামসুল মিয়ার ছেলে আরিফ মিয়া(৪৫)

বিস্তারিত...

কালিয়াকৈরে শ্রমিক ও পুলিশের রণক্ষেত্র

২২ জানুয়ারী ২০২৪ ০২.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী] নতুন কাঠামোয় সরকার নির্ধারিত বেতন না পেয়ে ফের গাজীপুরের কালিয়াকৈর মহাসড়কে আন্দোলন শুরু করেছে তৈরি পোশাক কারখানার শ্রমিকরা। এ সময় পুলিশের সাথে ধাওয়ায় রণক্ষেত্রে পরিণত হয়েছে গাজীপুরের কালিয়াকৈর কোনাবাড়ী মহাসড়ক। সোমবার (২২ জানুয়ারি) সকাল থেকে গাজীপুর জেলার কালিয়াকৈর ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ী, মৌচাক এলাকায় ন্যায্য

বিস্তারিত...

কালিয়াকৈরে বাসের ধাক্কা নিহত -১ আহত ৬

২০ জানুয়ারী ২০২৪ ০৮.৩০ পুর্বাহ্ন

[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী] গাজীপুরের কালিয়াকৈরে একটি মালবাহী ট্রাকের পিছনে দ্রুতগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই বাসের হেলাপার নিহত হয়েছে । এসময় এক নারীসহ বাসের ছয়জন যাত্রী ৬ যাত্রী আহত হয়। শনিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার খাড়াজোড়া এলাকায় এদুর্ঘটনা ঘটে। জানা যায়, ঢাকা থেকে টাঙ্গাইলগামী তালুকদার পরিবহন নামে

বিস্তারিত...

কালিয়াকৈরে মাছ চাষে ফিশারিজের সফলতা

০৯ জানুয়ারী ২০২৪ ০২.০০ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ০৯ জানুয়ারী] গাজীপুরের কালিয়াকৈরে বোয়ালী প্রবাসী বাংলা এগ্রো ফিশারিজ প্রাকৃতিক উপায়ে মডার্ন পদ্ধতিতে উজান বিলে মাছ চাষ করে ব্যাপক সফলতা অর্জন করেছেন। প্রবাসী বাংলা এগ্রো ফিশারিজের সফলতা দেখে স্থানীয় বহু বেকার যুবক অনুপ্রাণিত হয়। প্রাকৃতিক উপায়ে মডার্ন পদ্ধতিতে সর্বাধুনিক দেশীয় প্রযুক্তিতে মাছ চাষ করে বেকার যুবক ঝুকেছেন এবং বেকারত্ব হতে সফলতা অর্জন করেছেন।

বিস্তারিত...

    সর্বশেষ সংবাদ

    অনলাইন জরিপ

    • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
      ভোট দিয়েছেন ৮৯০৭ জন
      হ্যাঁ
      না
      মন্তব্য নেই